A Latest Crime Report Bengali Newspaper
রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ ইংরেজি, ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ট্রলারাডুবি, তিন নারীর লাশ উদ্ধার, নিখোঁজ প্রায় ১৫ যাত্রী,

somoy-trolar


বাগেরহাটে পানগুছি নদীতে যাত্রীবাহী ট্রলারাডুবি, তিন নারীর লাশ উদ্ধার

হাসান ফকির বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় পানগুছি নদীতে মঙ্গলবার সকাল এগারোটার দিকে যাত্রীবাহী ট্রলার ডুবে অন্তত তিন জন নিহত হয়েছেন। নিখোঁজ রয়েছেন আরও অন্তত ১৫ জন। স্থানীয়রা নদী থেকে প্রায় ৩৫ জনকে ভাসমান অবস্থায় উদ্ধার করেছেন। ট্রলঅরটি যাত্রী নিয়ে উপজেলার সোলমবাড়ি খেয়াঘাট থেকে পুরাতন থানাঘাটের উদ্দেশ্যে যাচ্ছিলো।

উদ্ধার হওয়া তিনটি মৃতদেহের প্রাথমিক পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, বিউটি বেগম (৩৮), পেয়ারা বেগম (৫০) ও সুফিয়া খাতুন (৭৫)। পুলিশ, দমকল বিভাগ ও কোস্টগার্ড সদস্যরা স্থানীয়দের সাথে নিয়ে নদীতে উদ্ধার কাজ চালাচ্ছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল আলম তিন নারীর লাশ উদ্ধারের সংবাদ নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃতদের মধ্যে এক নারী ও এক শিশুকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং মোরেলগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার রেবেকা বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রলারডুবির কারণ বা নিহতদের সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি।

তবে ঘটনার প্রতক্ষদর্শীএকাধিক ব্যাক্তি জানান, সকাল সাড়ে দশটার দিকে অর্ধ শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি সোলমবাড়ি খেয়াঘাট থেকেমোরেলগঞ্জ থানাঘাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। প্রায় এগারোটার দিকে ট্রলারটি থানাঘাটের কাছাকাছি আসলে বিপরিত দিক থেকে আসা একটি দ্রুতগতির নৌযানের ঢেউয়ে ট্রলারটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, ট্রলারডুবির সুনির্দিষ্ট কারণ বিষয়ে এখনই বলা যাবে না। উদ্ধার তৎপরতা চলছে। আমরা খোঁজখবর নিচ্ছি। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।

 

সিডর/মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭ ইংরেজি