A Latest Crime Report Bengali Newspaper
রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ ইংরেজি, ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

শাকিব পুরোপুরি সুস্থ, বাসায় ফিরবেন বিকেলে

172581_1


ঢালিউড সুপারস্টার শাকিব খান এখন পুরোপুরি সুস্থ। শুক্রবার বিকেলে তিনি বাসায় ফিরবেন বলে নিশ্চিত করেছেন তার ঘনিষ্ঠ বন্ধু ও প্রযোজক মোহাম্মদ ইকবাল।

হঠাৎ বুকে ও ঘাড়ে ব্যথা অনুভব করায় বৃহস্পতিবার রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন জনপ্রিয় এই অভিনেতা।

মোহাম্মদ ইকবাল বলেন, ‘ডাক্তার জানিয়েছেন, শাকিব গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছিলেন। আগামী চার দিন টানা বিশ্রাম করতে বলেছেন। আজ বিকেলে শাকিব খানের বাসায় ফেরার কথা রয়েছে।’

‘চিকিৎসাধীন শাকিব দেশবাসীর কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। পাশে থাকার জন্য সবার কাছে ধন্যবাদ জানিয়েছেন,’ বলেন ইকবাল।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শাকিব খান ল্যাবএইড হাসপাতালের জরুরি বিভাগে যান।

এর আগে গত সোমবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে অপু বলেন, ‘শাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। বিয়ের সময় আমার নাম পরিবর্তন করা হয়েছিল। আমার নাম রাখা হয়েছিল অপু ইসলাম খান। বিয়ের সময় শাকিবের ভাই ও একজন প্রযোজক উপস্থিত ছিলেন। তার কারণেই বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছিল।’ আব্রাহাম খান জয় নামের তাদের শিশুসন্তানকেও অনুষ্ঠানে নিয়ে আসেন তিনি।

এ ঘটনার প্রতিক্রিয়ায় শাকিব খান বলেন, তিনি সন্তানের দায়িত্ব নেবেন। পুরো বিষয়টি তিনি বাংলা ছবির ইন্ডাস্ট্রি এবং তার তারকা ইমেজকে ধ্বংস করে দেওয়ার বিশাল চক্রান্ত হিসেবে দাবি করেছিলেন।

তবে পরদিন শাকিব খান বলেন, ‘চিত্রনায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে।’

 

সিডর/শুক্রবার, ১৪ এপ্রিল ২০১৭ ইংরেজি