A Latest Crime Report Bengali Newspaper
রবিবার, ১৯ নভেম্বর ২০১৭ ইংরেজি, ৫ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

শাকিবের জন্য দোয়া চাইলেন অপু

172519_1


ঢালিউডের ‘কিং খান’ শাকিব অসুস্থ হয়ে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে ভর্তি হয়েছেন। শাকিবের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার স্ত্রী অপু ইসলাম।

বুকে ও ঘাড়ে ব্যথা নিয়ে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে হাসপাতালে চিকিৎসা নিতে যান ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান।

এ বিষয়ে চিত্রনায়িকা অপু ইসলাম মুঠোফোনে বলেন, ‘আমি বাইরে আছি। হঠাৎ করেই আমি শাকিবের অসুস্থতার খবর পাই। শাকিবের অবস্থার খবর রাখছি। আমি এখন বাসায় যাচ্ছি। কারণ আমার বাচ্চাও অসুস্থ। বাচ্চার কন্ডিশন (অবস্থা) দেখে পরিস্থিতি পর্যবেক্ষণ করে হাসপাতালে যাব।’

এ সময় অপু বলেন, সবাই দোয়া করবেন শাকিব যেন সুস্থ হয়ে আবার সবার মাঝে ফিরে আসতে পারে।

শাকিব বর্তমানে ল্যাব এইড হাসপাতালের জরুরি বিভাগে রয়েছেন। তার সঙ্গে একজন নিকট আত্মীয় রয়েছেন। তিনি জানান, শাকিব খান বুকে ও ঘাড়ে ব্যথা অনুভব করছিলেন। তাই তাকে হাসপাতালে আনা হয়েছে।

শাকিব খানকে দেখতে হাসপাতালে যান পরিচালক শামীম আহমেদ রনি। তিনি বলেন, ‘গতকাল রাতেই শাকিব খানের শরীর খারাপ হয়। কিন্তু তখন দেখে মনে হয়নি যে ডাক্তার দেখাতে হবে। আজ সকালে তার পাকস্থলির অবস্থা খারাপ হয়। এখন ডাক্তার দেখানোর পর অবস্থার আগের থেকে একটু ভালো।’

পরিচালক রনি আরো বলেন, ভাইয়ার (শাকিব) মানসিক অবস্থা খুব একটা ভালো নেই।

পরিচালক রনি ছাড়াও হাসপাতালে উপস্থিত আছেন শাকিবের মেকাপ আর্টিস্ট সবুজ খান। তিনি জানান, শাকিব খান অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরী তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

কাল পহেলা বৈশাখেই ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু ইসলামকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দিয়ে ঘরে তুলে নেওয়ার কথা ছিল চিত্রনায়ক শাকিব খানের। কিন্তু বৈশাখের ঠিক আগের দিনই হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়লেন ঢালিউডের ‘কিং খান’।

 

সিডর/শুক্রবার, ১৪ এপ্রিল ২০১৭ ইংরেজি