A Latest Crime Report Bengali Newspaper
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭ ইংরেজি, ১২ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

নববর্ষের শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

নববর্ষের শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী


নববর্ষে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে বৈশাখের শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ শুক্রবার সকালে গণভবনের সামনের মাঠে আয়োজিত অনুষ্ঠানে সকলের সঙ্গে এক হয়ে এ শুভেচ্ছা ভাগাভাগি করেন তিনি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সরকারের মন্ত্রী পরিষদের সদস্যরা ছাড়াও সেখানে বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের উপস্থিতি ছিল। গণভবনের মাঠে তৈরি মঞ্চে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী নেতাকর্মীদের সঙ্গে ইশারায় কথা বলেন। অনেকের সঙ্গে সালাম বিনিময় করেন। কথা বলেন সংগীত শিল্পী সুবীর নন্দীর সঙ্গেও। অসুস্থ সুবীর নন্দীর শারীরিক খোঁজ-খবর নেন প্রধানমন্ত্রী।

উপস্থিত সবার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, ‘নতুন বছরে দেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে। মানুষ বাস করবে আনন্দলোকে। দেশের মানুষ সুখে-শান্তিতে থাকুক। দেশে শান্তি বিরাজ করুক, আজকের দিনে এটাই প্রত্যাশা করি। ’ সেই সঙ্গে দেশের সকল মানুষ যে যেখানে রয়েছেন, তাদের সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

সকাল সাড়ে ১০টায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবার সঙ্গে প্রায় সোয়া একঘণ্টা সময় কাটান তিনি। গণভবনে শুভেচ্ছা জানাতে আসা সবাইকে নাড়ু, সন্দেশ, রসগোল্লা, মোনাক্কা ও খইসহ নানান ধরনের মিষ্টি জাতীয় নাস্তা দিয়ে আতিথেয়তা করা হয়।

 

সিডর/শুক্রবার, ১৪ এপ্রিল ২০১৭ ইংরেজি