A Latest Crime Report Bengali Newspaper
বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭ ইংরেজি, ১২ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বাগেরহাটে বাস ও ব্যাটারী চালিতভ্যানের মুখোমূখি সংঘর্ষে নিহত-২

54150962debab4a1e0d32d3424524683-58d4c9f16f531


বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের কচুয়ায় যাত্রীবাহী বাস ও ব্যাটারীচালিত ভ্যানের মূখোমূখি সংঘর্ষে দুই ভ্যান আরোহী নিহত হয়েছেন। শনিবার রাতে সাইনবোর্ড-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কচুয়া উপজেলার পিংগুড়িয়া নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাগেরহাটের কচুয়া উপজেলার বিলকুল গ্রামের মোবারক শেখের ছেলে খলিল শেখ (৩৫) এবং একই উপজেলার প্রতাপপুর গ্রামের আব্দুল মাঝির ছেলে মাহবুব মাঝি (৪৫)।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাবিরুল ইসলাম বলেন, বাগেরহাট থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ব্যাটারী চালিতভ্যানের মুখোমূখি সংঘর্ষ হয়। এতে ভ্যানের দুই আরোহী খলিল শেখ ও মাহবুব গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বাগেরহাট সদর নিয়ে যায়। তারা মোরেলগঞ্জে কাজ শেষে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মশিউর রহমান বলেন, সড়ক দূর্ঘটনায় আহতদের মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তাদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত লেগেছে। অতিরিক্ত রক্তক্ষরণে ওই দুই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

 

সিডর/সোমবার, ২৭ মার্চ ২০১৭ ইংরেজি